৬৮
লোকেশন
১১১
আর্টিকেল
১২০
গ্রুপ ট্যুর
২০০০০+
গ্রুপ মেম্বার
২৪৫০ টাকায় সাজেক ভ্রমণ টিপস
লেখকঃ


একদম কম খরচে সাজেক কিভাবে ঘুরে আসা যায় সেই উপায় বাতলে দিচ্ছি। সবার জন্য এই ট্যুর না। শুধুমাত্র স্টুডেন্টদের জন্য যারা প্যারা নিতে পারবে আর, একটু এদিক সেদিকে যাদের কিছু যায় আসবে না। আরামদায়ক ভাবে সাজেক ঘুরে আসতে চাইলে কমপক্ষে ৪৫০০-৫০০০ টাকা বাজেট করতে হবে। ২৪৫০ টাকার প্ল্যান হলে পকেটে এক্সট্রা টাকা নিয়ে যাবেন।

ঢাকা থেকে দিঘীনালা শান্তি পরিবহন ৫৮০*২=১১৬০ টাকা।
বাইকে করে সাজেক ২জন পার হেড ৬০০ টাকা।
বা, ৮-১০ জনের গ্রুপ হলে চান্দের গাড়ি পার হেড ৬০০টাকা দিঘীনালা থেকে গেলে। খাবার খরচ (২টা নাস্তা, লাঞ্চ ডিনার) ৫০০ টাকা। থাকার খরচ ১ রাত বোর্ডিয়ে পার হেড – ২০০ টাকা।

এই ভাবে ২৪৫০ টাকার মধ্যে পার হেড সাজেক ঘুরে আসা সম্ভব। মেইল ট্রেনে না গিয়ে সরাসরি বাসে দিঘীনালা গেলে সকালের এসকর্ট ধরতে পারবেন সেক্ষেত্রে ঘুরার সময় আরো বেশি পাবেন।

বোর্ডিয়ে ১০০ টাকা দিয়েও পার নাইট থাকা যায় ডিপেন্ড করে শুক্রবার কি না। রুইলুই পাড়া ক্লাব হাউজে যারা থাকবেন, সামনে ফাকা স্পেস ও আছে। প্রতি রাত ১৫০ টাকা ভাড়া নিবে জন প্রতি। ক্লাব হাউজের লক্ষন মামার নং 01860103402

নোটঃ আরামদায়ক ভাবে সাজেক ঘুরে আসতে চাইলে কমপক্ষে ৪৫০০-৫০০০ টাকা বাজেট করতে হবে। সেক্ষেত্রে খুব ভালো রিসোর্ট, খাগড়াছড়ি থেকেই চান্দের গাড়িতে যাওয়া আসা, সাজেক + খাগড়াছড়ির স্পট গুলো ঘুরা। স্পেশাল লাঞ্চ, ডিনার ইত্যাদি সবই পাওয়া যায়। কমপক্ষে ১০-১২ জনের গ্রুপ হতে হবে সেক্ষেত্রে।

জয়েন গ্রুপ- ছুটি ট্রাভেল গ্রুপ