৬৮
লোকেশন
১১১
আর্টিকেল
১২০
গ্রুপ ট্যুর
২০০০০+
গ্রুপ মেম্বার
বালিশিরা রিসোর্ট
লেখকঃ


মৌলভীবাজার জেলায় অবস্থিত শ্রীমংগলের রাধানগরে বালিশিরা রিসোর্টের অবস্থান। গোটা শ্রীমংগল বাদে কেবল মাত্র একটি রিসোর্টের সৌন্দর্য সামিল হতেও যে মন সায় দেয়- এমনটা হয়তো কোনো ভ্রমণপিয়াসুই মানবে না। কিন্তু অবিশ্বাস্য হলেও সত্যি, এটাই বরাবর ঘটে বালিশিরা রিসোর্টের ক্ষেত্রে।

এই রিসোর্টের বৈশিষ্ট্য হলো- রুম থেকেই উপভোগ করতে পারবেন এক বিশাল পাহাড়ের সৌন্দয তার পাশ দিয়ে ঘেষে চলা এক ছরা( বুরবুরিয়া)। সাত সকালে এক কাপ চা হাতে নিয়ে রুমের বারান্দায় বসে সুদূরে মগ্ন হয়ে যাওয়ার মতো ঘটনা যে আপনার জীবনে ঘটতে পারে তা যেন কাল অবধি ভাবনায়ও আসেনি। বালিশিরাতে রেস্টুরেন্টে আছে সারবক্ষনিক সুবিধা।যেখানে আপনি সব ধরনের খাবার সামগ্রী পাবেন। এছাড়াও আছে সিলেটের ঐতিহ্যবাহী খাবার সাতকরার কারী।

রিসোর্টের আশেপাশে আপনি দেখতে পাবেন আদিবাসীদের জীবিকার ধরন,সংগ্রাম এবং চা-বাগানের মনমুগ্ধকরা প্রাকৃতিক সৌন্দর্য আরো উপভোগ করতে পারবেন আনারস বাগান, লেবু বাগান, কলা বাগান, কাঠাল বাগানের সৌন্দর্য। লাউয়াছড়া জাতীয় উদ্যান থেকে ২ কি.মি নিকটে এই বালিশিরা রিসোর্ট।

বালিশিরা রিসোর্টে আছে ৩ ক্যাটাগরীর ১২টি রুম। এককথায় প্রকৃতিপ্রেমীদের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে আমাদের শ্রীমংগলের বালিশিরা রিসোর্ট।

ভাড়া ও অনান্য তথ্য জানতে পারবেন তাদের ফেসবুক পেজ, ওয়েবসাইট ও কল করে।

রুম বুকিং এবং বিভিন্ন তথ্যের জন্য- +8801766557760

ফেসবুক পেইজ-https://www.facebook.com/BalishiraResort/ ওয়েবসাইট-http://www.balishiraresort.com/

জয়েন গ্রুপ- ছুটি ট্রাভেল গ্রুপ